বুকমার্ক

খেলা iPlayer: এখানে প্রচুর সংখ্যক আসা - Mosvar অনলাইন

খেলা iPlayer: Here come in large numbers - Mosvar

iPlayer: এখানে প্রচুর সংখ্যক আসা - Mosvar

iPlayer: Here come in large numbers - Mosvar

এটি আশ্চর্যজনক নয় যে, অনলাইন খেলা এখানে প্রচুর সংখ্যক আসা - একটি সমস্যা №1 - ঠাসাঠাসি কারণ Mosvar রাশিয়ান কোম্পানি ডেসটিনি ডেভেলপমেন্ট, মস্কো তৈরি. এবং এখন আপনি একটি নেটিভ Muscovite হয়ে বা এখানে আপ শুরু এবং তার শিকড় সেট আউট যারা দর্শক, হতে পারে. রাজধানীতে জীবন ভুল দিকে প্রদর্শন যে অনেক কিছু আছে, কারণ মূল বিষয়, হাস্যরস সঙ্গে খেলা আচরণ করা হয়. দর্শক মিষ্টি দ্বারা মস্কোর যে জীবন যদি মনে করেন, তারা চমকের জন্য অপেক্ষা করছে. পরিষ্কার টয়লেট, ইঁদুর ধরা খনি মধ্যে নামা করতে: বেঁচে থাকার জন্য, এটা সবচেয়ে অনাকর্ষণীয় এবং স্বল্প বেতনভোগী কাজ মোকাবেলা করতে হয়েছে. কিন্তু Muscovites অহংকারী হয়ে তাদের কঠিন জীবন ব্যবস্থা, ফেরার অনুপ্রবেশকারীদের ধাক্কা চেষ্টা আচরণ করে. Mosvar খেলা এবং নিজের একটি যুদ্ধ মধ্যে ধরা খুঁজে - একটি দ্রুত রেজিস্ট্রেশন করার পর, আপনি এখানে প্রচুর সংখ্যক আসা আরম্ভ করা হবে. এই প্রশান্ত জেদী দর্শক মস্কো সব জন্য নির্মাণ করা হয় যে যারা বিশ্বাস. এর পরে, আপনি দোকান এবং তীরে ছোট এবং বড় ডাকাত অভিযান লুটপাট পুলিশ raids, গ্যাং সহিংসতা, আছে যেখানে শহর, বেঁচে থাকতে হবে. জেলখানায় একবার, পুলিশ রিলিজ করা হবে একটি ঘুষ দিতে পারেন. কিন্তু এটি প্রয়োজন আগে যে যেমন একটি চরম ক্ষেত্রে কিছু অর্থ সঞ্চয় করতে সময় আছে. ধীরে ধীরে 14 মাত্রা পার আপনি অভিজ্ঞতা অর্জন এবং একটি ধনী ব্যক্তি আপনার র্যাংকিং বৃদ্ধি করতে সক্ষম হবে. কর্মজীবন সফল হয়, তাহলে আপনি উপলব্ধ করা হবে: কেনাকাটা, প্রদর্শনী, ডিস্ক, শীতল গাড়ির.
iPlayer এটা নিজের জন্য যেখানে প্রত্যেক মানুষ শহরের দৈনন্দিন জীবনে, বেঁচে থাকার একটি খেলা, এখানে প্রচুর সংখ্যক আসা. খেলা ব্রাউজার ভিত্তিক যেহেতু, আপনার প্রতিবেশীদের ইতিমধ্যে মহানগরী একটি সাহসী বিজেতা একটি ভূমিকা করতে বেছে নেওয়া হয়েছে, বা একটি নেটিভ আদিবাসী মস্কো হয়ে করতে বেছে নেওয়া হয়েছে যারা বাস্তব gamers হয়. তাদের মহান যোগদান এবং তাদের জায়গা খুঁজে পেতে চেষ্টা করুন.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more