বুকমার্ক

খেলা Tanki Online অনলাইন

খেলা Tanki Online

Tanki Online

Tanki Online

ট্যাংক অনলাইন অঙ্কুর চান যারা খেলোয়াড়দের জন্য অন্য উত্তেজনাপূর্ণ ত্রিমাত্রিক অভিজ্ঞতা. খেলা ফিরে 1990 গেম কনসোল সপ্রতিভ ছিল যারা ক্লাসিক ট্যাঙ্ক ব্যাটেল, সংস্করণের উপর তৈরি করা হয়েছে. তারা সব তার সৌন্দর্য এবং গেমপ্লের আঘাত, কিন্তু আজ আপনি মাল্টিপ্লেয়ার মোডে আর্কেড একটি ত্রিমাত্রিক সংস্করণে খেলতে সক্ষম হবে.
খেলার শুরুতে আপনি রেজিস্টার এবং কিভাবে তাদের বিরোধীদের এবং বিকাশ কিভাবে win, আপনার ট্যাংক চালানোর আপনাকে বলতে হবে যে একটি ছোট প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হবে. প্রশিক্ষণের পর আপনি আরও উন্নয়নের জন্য কয়েক বোনাসেস পেতে সক্ষম হবে.
আপনি যোগ দিতে কোনো যুদ্ধ দেখা যাবে যা অ্যাপ্লিকেশনের তালিকা খুলতে যুদ্ধ, শুরুর আগে. খুব সাবধানে এই দেখুন, এবং আপনি যদি একজন শিক্ষানবিস, গুরুতর মারামারি মধ্যে আরোহণ না. একটি উপযুক্ত তালিকা পাওয়া যদি আপনি আপনার নিজের যুদ্ধ সংগঠিত করতে পারেন. Tanki অনলাইন খেলা প্রধান কর্ম, তাহলে আপনি বিদ্যমান বেশী আপগ্রেড, সরঞ্জাম নতুন ধরনের কিনতে পারেন, যা একটি গ্যারেজ আছে. উন্নতির শুঁয়োপোকা থেকে তাদের বন্দুক ব্যারেল এবং গোলাবারুদ, প্রায় সব যুদ্ধ মেশিনের রয়েছে. তারা উন্নয়ন আপনাকে সাহায্য করবে দৈনন্দিন বনাস, আরো পুরষ্কার এবং খুচরা যন্ত্রাংশ সম্পর্কিত হাতুড়ি না.
প্রতিটি যুদ্ধ বিভিন্ন অবস্থায় আপনি নির্বাচন করুন অথবা আপনার নিজের তৈরি যা মোড উপর নির্ভর করে, জয়. এটা সব শত্রুদের ধ্বংস করা প্রয়োজন যেখানে, কোথাও একটি দল হিসেবে খেলার দ্বারা তার নিজস্ব ডাটাবেসের রাখতে, কিন্তু কোথাও এবং শত্রু পতাকা ক্যাপচার. খেলা উপর আপনি একটি নির্দিষ্ট সময়ে আপনার ট্যাংক বাড়াতে পারে তাদের নির্বাচন, সম্পদ বিভিন্ন মানচিত্র, কিন্তু আপনার শত্রুদের বনাস সচেতন মনে রাখবেন, তাই সতর্কতা অবলম্বন করা আবশ্যক.
মুদ্রা এছাড়াও বৈচিত্র্যময়, এটি করা এবং ক্রয় কিভাবে হতে পারে. আলাদাভাবে বিক্রি করা হয়, যা স্ফটিক, জন্য, আপনি আরো শক্তিশালী অস্ত্র কিনতে এবং যুদ্ধ ইউনিট আধুনিকায়ন ত্বরান্বিত করতে পারেন.
আন্দোলন এবং অগ্নিসংযোগ জন্য শুধুমাত্র একটি কয়েক কি পরিচালনা করতে অনলাইন সহজ, এক বৈশিষ্ট্য আপনি চূড়া যা বন্দুক চালু করতে পারেন নেই. আপনার শত্রুদের পরাজিত করা এবং আপনি লীগ ঢোকা দিতে যা নতুন সুবিধা আনলক এবং তাদের নিজস্ব clans তৈরি হবে অভিজ্ঞতা অর্জন.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more