বুকমার্ক

খেলা Ardillas বনাম zombies অনলাইন

খেলা Squirrels vs Zombies

Ardillas বনাম zombies

Squirrels vs Zombies

খেলা Ardillas বনাম zombies আমরা স্থান এর depths মধ্যে তোমার সাথে যাব. আছে একটি গ্রহ একটি যুক্তিসঙ্গত বীজ প্রোটিন জীবনে নেই. শত শত বছর ধরে, তারা, কৃষিতে নিয়োজিত ছিল বিভিন্ন বিজ্ঞান অধ্যয়ন - সংক্ষিপ্ত বাস করতেন যেমন আমরা না. বিজ্ঞানীরা এক সার এবং কিছু রাসায়নিকের সঙ্গে তছনছ উন্নতিসাধনের পরীক্ষা পরিচালিত হয়. যখন পরীক্ষা ক্ষেত্র প্লেনে স্প্রে ঘটনাক্রমে কবরস্থান উপর আসেন, এবং ড্রাগ কবরস্থান ছিল এবং তাকে এর কারণ মৃত জীবন পাত্তয়া এবং zombies পরিণত. এখন লক্ষ্য সঙ্গে প্রোটিনের বসতি এক চলন্ত দানব এই দল এটা বন্ধ মানচিত্র মুছা. আপনি গোষ্ঠীর সেনাবাহিনীর অফিসারদের মধ্যে একজন নও, এবং এখন আপনি জনবসতি প্রতিরক্ষা সংগঠিত করতে হবে. তোমাদের সৈন্যরা বিশেষ বাদাম, যা যখন বহিস্কার দানব বধ করতে সক্ষম হয় অস্ত্রাগার থেকে raked. এখন আপনার কাজ একটি বোকচন্দর যারা ​​আগুনের আপনার খাতে গ্রহণ এবং ধ্বংস করতে হবে শত্রু উপকণ্ঠে এখনও নিম্নলিখিত পথে আত্মরক্ষামূলক স্কোয়াড করা হয়. খুনের জন্য আপনি পয়েন্ট দেওয়া হবে. এছাড়াও ক্ষেত্র তারা আপনাকে টাকা দেব উপস্থিত তারার ওপর ক্লিক করুন. তাদের উপর আপনি নতুন নিয়োগপ্রাপ্তরা ভাড়া করতে পারেন, সেইসাথে নতুন আত্মরক্ষামূলক কাঠামো এক্সপ্লোর করার. প্রতিটি স্তরের সাথে শত্রুদের সংখ্যা বৃদ্ধি হবে, এবং দানব বৈচিত্রময় হয়. আপনি তাই কর্মকর্তা প্রতিরক্ষা জন্য দায়ী আপনার পদক্ষেপ সঙ্গে আসা আপ করতে হবে যেমন. এটা আপনি Talan সৈনাপত্য এবং বুদ্ধিমত্তা বিকশিত হবে
খেলা Ardillas বনাম zombies একটি খুব শীতল গেমপ্লের, সেইসাথে ভীতু গ্রাফিক্স এবং সঙ্গীত. আপনার প্রিয় কোনো ডিভাইসে এটি ডাউনলোড করুন, এবং সময় ব্যয় শুধু মজা. এছাড়াও, আপনি এটা খেলা, এবং ইন্টারনেটে পারেন. আপনি অন্যান্য আপনার অগ্রগতি দেখতে চান, তাহলে শুধু রেজিস্ট্রেশন যেতে. এই কমান্ডের সাহায্যে আপনি অন্যান্য খেলোয়াড়দের সাফল্য তাকান এবং তাদের দেখানোর জন্য একটি সুযোগ দিতে হবে. খেলা এবং আহ্লাদ উপভোগ করুন.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more