বুকমার্ক

খেলা একটু কিমিতি অনলাইন

খেলা Little Alchemy

একটু কিমিতি

Little Alchemy

প্রাচীন কালে আমরা alchemists যারা বিভিন্ন উপাদান যে নতুন পদার্থ এবং বস্তু প্রাপ্ত করার অনুমতি সংযোগ পারে বসবাস. এবং প্রাচীন alchemists দীর্ঘ দাড়িওয়ালা বৃদ্ধ লোকেরা ছিলেন. এবং আশ্চর্যের কিছু নেই, কারণ এই প্রশিক্ষণ তাদের পুরো জীবন বাম দীর্ঘ, এবং তারা এই চটুল বিজ্ঞানের সব গোপন জানতে না পারে. , আপনি, আমার তরুণ বন্ধু সম্পর্কে বলেন করা যাবে না, কারণ আপনি সামনে খেলা লিটল অপরাসায়নবিদ্, যেখানে আপনি বাস্তব জাদু কি করতে পারেন. আপনি বিভিন্ন আইটেম এখানে সংযুক্ত করবে, যা আপনি নতুন আইটেম তৈরি করতে পারবেন. আর তোমরা যে কোন এই সব খালি বিশ্বের, পরে আপনি একটি হাত ছিল যা নিশ্চয় রুপান্তরিত হবে হবে. আগুন, পানি, বায়ু এবং পৃথিবী: প্রাথমিকভাবে, আপনি 4 উপাদান থাকবে. তাদের শুরু পরস্পরের ভাবা একটি সমন্বয় ব্যবহার সঙ্গে সংযোগ স্থাপন করতে. ধীরে ধীরে, খেলা লিটল কিমিতি আপনি আরো এবং আরো নতুন আইটেম দিতে হবে. এবং তাদের সব আপনি আবার সংযোগ এইভাবে বস্তু এবং বৈশিষ্ট্য নিজস্ব সেট বিস্তৃত করতে সক্ষম হবে. এবং ধীরে ধীরে, এই বিশ্বের সেখানে শহর, নগর, মেঘ, আগ্নেয়গিরি, নদী এবং আরো হবে. সবকিছু, শুধুমাত্র আপনার কল্পনা দ্বারা সীমাবদ্ধ খেলা খেলে লিটল অপরাসায়নবিদ্ প্রায় অসীম হতে পারে না, কারণ হয়. সব আপনি 560 বিভিন্ন আইটেম এবং বৈশিষ্ট্য উপলব্ধ করা হবে, যা আপনি পেতে পারেন. লিটল কিমিতি খেলা গেমপ্লের খুবই সহজ. আপনি শুধু বাজানো স্থানের উপর মাউসের ডান বাহু অঞ্চলের নির্বাচিত আইটেম মধ্য দিয়ে যেতে হবে. একে অপরের উপর তাদের superimposing. যদি তারা সংযুক্ত হতে পারে, তারপর অবিলম্বে বাঁক তাদের ঘটতে, এবং আপনি নতুন বস্তুর মালিক হতে হবে. ধীরে ধীরে, আপনি আরো এবং আরো জটিল বস্তু পেতে পারেন. যে আপনি এই বিশ্বের যা খুব শীঘ্রই কারণ আপনার প্রয়াসের জীবন সমর্থন করতে সক্ষম হবে বিকশিত করার অনুমতি দেবে. কিছু রেসিপি অনলাইন HTML5 এর খেলা:
জল জল = সমুদ্র
ফায়ার- কাদামাটি ইট =
ইট-ইট = ইটের প্রাচীর. এই শুধুমাত্র এই অ্যাপলিকেশনে সম্ভাব্য একটি ছোট অংশ, আমি আশা করি আপনি সব রহস্যময় কিমিতি রেসিপি সমাধান করতে সক্ষম হবেন এবং তারপর আপনি একটি বাস্তব অপরাসায়নবিদ্, যা এই বিশ্বের প্রায় সব সাপেক্ষে জন্য প্রেরণ করতে পারেন.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more