বুকমার্ক

খেলা তুষারগোলক যুদ্ধ অনলাইন

খেলা Snowball Fight

তুষারগোলক যুদ্ধ

Snowball Fight

শীতকালীন - বছরের একটি বিস্ময়কর এবং সুন্দর সময় যখন সব জমি একটি ফুঁয়োফুঁয়ো তুষার এবং সুন্দর দ্বারা আবৃত. যখন, স্কি, অবশ্যই একটি স্লেজগাড়ী উপর অশ্বচালনা snowmen আঁকড়ে থাকা এবং, snowballs বাজানো শিশুদের অনেক মজা আছে. সম্ভবত সব snowballs শীতকালীন গেম সবচেয়ে বিখ্যাত এবং জনপ্রিয়. সব পরে, আপনি তাদের উভয় বাচ্চাদের এবং প্রাপ্তবয়স্কদের জন্য বাজাতে পারেন. আর আজ তুষারগোলক ফাইট খেলা আমরা এই চ্যালেঞ্জিং এবং উত্তেজনাপূর্ণ শীতকালীন খেলা শিশুদের খেলার সঙ্গে একসঙ্গে আছে. আমাদের পর্দায় সামনে, একটি সাধারণ শহর গজ দৃশ্যমান. কোথাও বেড়া গাছ বা অন্যান্য বস্তু পিছনে আপনার বিরোধীদের গোপন করা হয়. আপনি পর্দায় সাবধানে দেখুন এবং যত তাড়াতাড়ি তাদের এক হিসাবে জিনিষ তাকে দর্শনমাত্র পপ আউট এবং সন্তানের উপর ক্লিক করা প্রয়োজন. সুতরাং, আমরা তাগ এবং একটি শত্রু একটি তুষারগোলক নিক্ষেপ. যদি সঠিকভাবে সম্পন্ন, তারপর আমরা সন্তানের মধ্যে একটি তুষারগোলক পেতে এবং আমাদের পয়েন্ট দিতে হবে. তাহলে আমরা sreagiruem না, তুষার আমাদের পড়া হবে এবং জীবনের একটি নির্দিষ্ট নম্বর মুছে ফেলা হবে. আপনি বুঝতে পারছি না আপনার কাজ সব snowballs আঘাত করা হয়, এবং তারপর আপনি পরবর্তী স্তরে যেতে
খেলা তুষারগোলক ফাইট বেশ আকর্ষণীয় এবং উত্তেজনাপূর্ণ. খোলা তুষারগোলক ফাইট মজা আমরা তুষার শিশুদের সঙ্গে খেলতে তাদের অবসর সময় ব্যয়.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more