বুকমার্ক

খেলা সাম্রাজ্য কামারশালা অনলাইন

খেলা Forge of Empires

সাম্রাজ্য কামারশালা

Forge of Empires

সাম্রাজ্যের ফোরজ - আদিম সমাজ থেকে আধুনিক যুগে। ফোরজ অফ এম্পায়ার্স গেমটি অনন্য, কারণ এতে থাকা খেলোয়াড় মানব উন্নয়ন এবং পাথর যুগ থেকে এখন অবধি বৈজ্ঞানিক কৃতিত্বের সমস্ত স্তরের মধ্য দিয়ে যায়। এই প্রকল্পটি বিশ্বজুড়ে দুই কোটিরও বেশি প্লেয়ারের দৃষ্টি আকর্ষণ করেছে, তাই খেলোয়াড়কে গেম বিশ্বের মরুভূমির বিস্তারে একা থাকতে হবে না। ফরজ অফ এম্পায়ার্সে, নাটকটি খুব কম লোকের বাসিন্দা একটি ছোট্ট গ্রাম দিয়ে শুরু হয়। বিজ্ঞান ও সংস্কৃতি বিকাশ করে নতুন প্রযুক্তি আবিষ্কার করে, খেলোয়াড় বিশাল জনশক্তি, উচ্চ-স্তরের শিল্প এবং একটি শক্তিশালী সেনাবাহিনী নিয়ে একটি বিশাল, শক্তিশালী রাষ্ট্র তৈরি করতে পারে। এই প্রকল্পটি একটি সামরিক-অর্থনৈতিক কৌশল যার মধ্যে ভূমিগুলির বুদ্ধিমান সরকার এবং অসামান্য সামরিক পরাস্ততা ছাড়াই ফলাফল অর্জন করা অসম্ভব। সাম্রাজ্যের ফোরজ - বৈশিষ্ট্যগুলি। আপনি পূর্ব-নিবন্ধিত হওয়ার পরেই ফরজ অফ এম্পায়ার্স প্রকল্পটি খেলতে পারেন। ফর্মটি পূরণ করতে খুব বেশি সময় লাগে না, আপনাকে উপযুক্ত ক্ষেত্রে একটি বৈধ ইমেল ঠিকানা প্রবেশ করতে হবে এবং একটি পাসওয়ার্ড নিয়ে আসা উচিত। এই আনুষ্ঠানিকতা প্রয়োজনীয় যাতে খেলোয়াড় বারবার প্রবেশ করে সমস্ত কৃতিত্ব, সংস্থান এবং বন্ধুদের সাথে তার প্রোফাইলে প্রবেশ করতে পারে। ব্যবহারকারীর নতুন জগতে, রাগু সিলভার্টং নামে একজন পরামর্শক ব্যবহারকারীর সাথে দেখা করবেন, প্রাথমিক পর্যায়ে তিনি গেমপ্লেটির জটিলতা বোঝার জন্য সহায়তা করবেন। পরে, অন্যান্য উপদেষ্টারা উপস্থিত হবেন - স্থপতি কীভাবে ভবনগুলি এবং উত্পাদন তৈরি করবেন, বিজ্ঞানী কীভাবে গবেষণা শুরু করবেন, সামরিক প্রশিক্ষক কীভাবে সেনাবাহিনীকে প্রশিক্ষিত করবেন এবং একটি প্রচারণা চালাবেন তা শিখিয়ে দেবেন। একটি সফল অর্থনৈতিক ব্যবস্থা তৈরির জন্য, সম্পদ আহরণ, উত্পাদন এবং পণ্য উত্পাদন এবং কর সংগ্রহ করা প্রয়োজন। এটি করার জন্য, আপনাকে ভবনগুলি তৈরি করতে হবে:
Idential আবাসিক বিল্ডিংগুলি শহরের বাসিন্দাদের সংখ্যা বৃদ্ধি করে, যারা পরিবর্তে কর প্রদান করে এবং কোষাগারে মুদ্রা নিয়ে আসে। Facilities উত্পাদন সুবিধা আপনাকে সংস্থান উত্তোলন করতে দেয়;
Raw কাঁচামাল থেকে শিল্প উত্পাদন বিভিন্ন পণ্য উত্পাদন করে, বিভিন্ন শিল্পের জন্য উপকরণ মহাদেশের বিভিন্ন অঞ্চলে অবস্থিত হতে পারে;
• সামরিক ভবনগুলি আপনাকে সৈন্য নিয়োগ এবং প্রশিক্ষণের সুযোগ দেয়। • নগরীর জন্য সরকারী বিল্ডিং এবং আলংকারিক সজ্জা বাসিন্দাদের আনন্দিত করে এবং তাদের সুখের মাত্রা বাড়ায়। সুখী জনগোষ্ঠী সুখে কর প্রদান করে এবং রাষ্ট্রের ভালোর জন্য কাজ করে। একটি সুন্দর এবং সুখী শহর অবশ্যই ভাল, তবে বিকাশের জন্য আপনাকে নতুন বিল্ডিংয়ের জন্য জায়গা প্রয়োজন, তাই অঞ্চলটি প্রসারিত না করে এবং প্রতিবেশীদের ধরে না নিয়ে এটি কাজ করবে না। প্রথমত, খেলোয়াড়কে অবশ্যই প্রতিবেশী জমিগুলির পুনর্বার অপারেশন পরিচালনা করতে হবে এবং তারপরে সেখানে সৈন্য পাঠাতে হবে। কেবলমাত্র নতুন জমিগুলিতে যোগদানের মাধ্যমে আপনি আপনার সাম্রাজ্যের সীমানা প্রসারিত করতে পারবেন। এফওই টিভিতে বিভিন্ন ধরণের সেনা রয়েছে, তারা খেলোয়াড় হিসাবে সময়ের সাথে সাথে চলতে থাকে এবং রাষ্ট্রের বৈজ্ঞানিক বেসের বিকাশ ঘটে। সেনাবাহিনী নিম্নলিখিত ধরণের মধ্যে বিভক্ত:
• দ্রুত সৈন্য - অনেক দূরে সরানো, তবে বর্ম দুর্বল;
হালকা সৈন্য - দ্রুত, শক্তিশালী;
Troops ভারী সৈন্যবাহিনী - ধীর হলেও ভাল প্রতিরক্ষা করা যদি তারা প্রতিরোধ না করে শত্রুর কাছাকাছি যেতে পারে;
Rows তীর - পুরোপুরি দূরত্বে আক্রমণ করে, তবে ক্ষয়রূপে দাঁড়াতে পারে না;
Uc ট্রাকার - কেবলমাত্র দূর-দূরত্বের যুদ্ধগুলি পুরো যুদ্ধক্ষেত্রের মধ্যে দিয়ে গুলি চালাতে পারে। এফওই গেম যেখানে ব্যবহারকারী সেনাবাহিনী এবং যুদ্ধের সময় নিয়ন্ত্রণ করে। তাঁর পক্ষে এই সৈনিককে বিতরণ করা সম্ভব, যাকে এই শত্রুর সাথে যুদ্ধে পাঠানো ভাল, আর যার নিজের শহর রক্ষার জন্য তাকে ছেড়ে দেওয়া উচিত। যুদ্ধটি নিজেই ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে হয়, ব্যবহারকারী তার সৈন্যদের নিজের দিকে চালিত করে এবং আক্রমণে প্রেরণ করে। খেলায় এমন প্রতিবেশী রয়েছে যাদের সাথে আপনি লড়াই করতে পারেন, বাণিজ্য করতে পারেন বা গিল্ডে একত্রিত হতে পারেন।
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more