বুকমার্ক

খেলা iPlayer: Klondike অধুনালুপ্ত অনলাইন

খেলা Klondike

iPlayer: Klondike অধুনালুপ্ত

Klondike

অনলাইন খেলা Klondike অধুনালুপ্ত চাষ সুপরিচিত থিম প্রভাবিত করে. অন্যান্য অনুরূপ প্রকল্প ভিন্ন - এই শুধুমাত্র ভবন এবং ফসল জমাট বাঁধা না হয়. এখানে আপনি নিশ্চিতই ধন-সম্পদের বিভিন্ন নতুন জমি আবিষ্কার এবং তাদের কাছ থেকে সংগ্রহ করা ক্রমাগত এলাকায় অন্বেষণ করতে পারবেন. আপনি এই অ w শটি সমস্ত কর্ম আরো বিপজ্জনক মিশন সঙ্গে অন্য নিয়ে যাওয়া হবে যখন সম্পূর্ণ.
নতুন জমির একটি আবিষ্কার হয়ে উঠুন. আপনার গাইড Klondike অধুনালুপ্ত শুনুন তিনি নতুন বিশ্ব ব্যবহার করতে পারেন হবে খেলা. রিয়েল প্লেয়ার - এখানে আপনি একটি ব্রাউজার খেলা হিসাবে একা হবে না এবং প্রাথমিকভাবে সামাজিক নেটওয়ার্কিং জন্য দেয়ার উদ্দেশ্যে করা হচ্ছে, প্রতিবেশী বিভিন্ন প্রস্তাব. তাদের সঙ্গে আপনি উপহার বিভিন্ন ট্রেড একে অপরের বাড়িতে যান এবং ভাগ করে নিতে সক্ষম হবে. আপনি পরামর্শের জন্য তাদের জিজ্ঞাসা করতে প্রাথমিক পর্যায়ে বন্ধু বা খেলোয়াড় সাহায্য করার জন্য খুব সহায়ক হবে.
খেলার শুরুতে আপনি কাজগুলো সহজ দেওয়া হয় - এটা বেশিরভাগ প্রথম রোপণ করা হবে, যা ভবন এবং ফসল নির্মাণ, এর. Quests সম্পন্ন, আপনার অভিজ্ঞতা এবং ভবিষ্যতে আপনার জন্য উপযোগী হতে হবে যে আইটেম বিভিন্ন লাভ করব. অগত্যা অনুচ্চারিত ধন সন্ধানে এলাকা অন্বেষণ, তারা এমনকি একটি গাছের তলায়, যে কোন স্থানে হতে পারে. আপনার চরিত্র একটি টাস্ক সঞ্চালিত যতদিন, আপনি আরো কিছু, তিনি ঘুরে সঞ্চালন করা হবে যা তাকে দিতে সক্ষম হবেন. অতএব, তুমি মনিটরের দিকে ক্রমাগত বসতে প্রয়োজন হবে না.
Klondike অধুনালুপ্ত iPlayer - শুধু মজার সময় আছে এবং শুধু শিথিল করতে চান তাদের জন্য একটি উত্তেজনাপূর্ণ খেলা. সাবধানে আপনি এই খেলার সব গোপন প্রকাশ করতে চান, বেশ আকর্ষণীয় বিবরণ, যা পড়তে.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more