বুকমার্ক

খেলা iPlayer: ড্রিমস এর কিংবদন্তী অনলাইন

খেলা Dream Fields

iPlayer: ড্রিমস এর কিংবদন্তী

Dream Fields

ড্রিমস অনলাইন খেলা কিংবদন্তী - প্রথম যাও থেকে তার সৌন্দর্য দিয়ে আপনি স্তম্ভিত করা হবে. আপনি একটি শিশু হিসাবে বলা যেতে পারে যে একটি বাস্তব পরী কাহিনী মধ্যে নিজেকে খুঁজে পেতে. বিজড়িত করা হয় খামার এবং ফ্যান্টাসি, জাদু এবং বিস্ময়কর টেডি বহন বিশ্বে নিজেকে নিবিষ্ট. এই খামার সম্পূর্ণরূপে যেখানে আপনার সেরা সহায়ক হবে টেডি বহন জাদু মধ্যে চুবান হয়. তারা আপনার জন্য সব কঠিন কাজ না berries, মাশরুম এবং অমৃত জড়ো করা হবে. এই পশমের টিভি তাদের গাইড, কর্ম এর মাত্র কয়েক নিতে, তাদের ঘিরে যে সবকিছু জানেন.
সবচেয়ে গুরুত্বপূর্ণ আপনার সাহায্যকারী আবার ভূমিকা পালন করবে যে আপনার প্রিয় একইরূপে ছাড়া আপনি সাহায্য কিংবদন্তী হয়. অবশ্যই, তারা আপনি সবসময় হওয়া উচিত, যা জ্যাম, অভিরত. এটা বাড়ির এক একটি প্রাথমিক কুক berries, চিনি ও বিশুদ্ধ পানির সুব্যবস্থা, এবং খেলা মুদ্রা উপস্থিতিতে পারেন - স্ফটিক - এবং আপনি-খেলা দোকান ক্রয় করতে পারেন.
খেলা বিকশিত করতে সহায়তা করবে তিনটি বৈশিষ্ট্য আছে - এটা স্ফটিক, স্বর্ণ এবং অবশ্যই কল্পনা. আধুনিক ব্যবহারের জন্য সর্বদা এটা ছাড়া আপনি একটি একক পদক্ষেপ সরাতে হবে, হতে হবে. উদাহরণস্বরূপ, এটি, খামার তাদের প্রতিবেশীদের সাহায্য করার জন্য, নিজেই পুনরুদ্ধার এটি একটি বিশেষ ঘর বা স্ফটিক জন্য ক্রয় করতে পারেন, তার উপায় বিভিন্ন পেতে. গোল্ড অনেক সহজ হচ্ছে, এটা নির্দিষ্ট কর্ম বা Quests কার্যকর করার জন্য জারি করা হয়.
iPlayer কিংবদন্তী ড্রিম বাস্তব কল্পনাকে একটি বিশ্বের আপনি চুবান হবে. মজা আছে এবং একে অপরকে সাহায্য করার সামাজিক নেটওয়ার্ক থেকে আপনার বন্ধুদের আমন্ত্রণ জানান. তাদের তাকান এবং প্রত্যেক সপ্তম দিনে বিশেষ চেস্ট স্ফটিক পেতে.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more