বুকমার্ক

খেলা আইএসএস ডকিং সিমুলেটর অনলাইন

খেলা ISS Docking Simulator

আইএসএস ডকিং সিমুলেটর

ISS Docking Simulator

অনলাইন ডকিং সিমুলেটর আপনাকে ইন্টারন্যাশনাল স্পেস স্টেশন থেকে স্পেসএক্স ড্রাগন 2 চালনার জন্য ম্যানুয়ালি নাসা নভোচারী দ্বারা ব্যবহৃত প্রকৃত নিয়ন্ত্রণ ইন্টারফেসের সাথে পরিচয় করিয়ে দেবে। ইন্টারফেসের কেন্দ্রে সমস্ত সবুজ সংখ্যা 0.2 এর নীচে হলে সফল ডকিং বিবেচনা করা হয়। ধৈর্য ধরুন, যেহেতু মহাকাশে গতিবেগের গতি পৃথিবীতে চলার গতির চেয়ে অনেক কম। কীভাবে আইএসএস ডকিং সিমুলেটর ব্যবহার করবেন:
1। সবুজ সংখ্যা হ'ল সংশোধন যা প্রান্তিককরণের জন্য অর্জন করা প্রয়োজন। 2। অনুদৈর্ঘ্য, উল্লম্ব এবং পার্শ্বীয় অক্ষটি সামঞ্জস্য করতে ডানদিকে জোসস্টিক বোতাম ব্যবহার করে শুরু করুন। আপনাকে অবশ্যই ডকিংয়ের জন্য প্রস্তুত করতে হবে। 3। এরপরে, আইএসএসের তুলনায় আপনার অবস্থান পরিবর্তন করতে বাম দিকে জোস্টস্টিকটি ব্যবহার করুন। উপরে, নীচে, বাম এবং ডান বোতামগুলি ব্যবহার করুন। 4। সংবেদনশীলতা সুইচ প্রতিটি জোস্টস্টিকের কেন্দ্রে অবস্থিত। ডিফল্টরূপে সংবেদনশীলতা কম। আইএসএসের কাছাকাছি হঠাৎ আন্দোলন না করার চেষ্টা করুন। পাঁচ। আপনার লক্ষ্যটি হ'ল ডকিং স্টেশনের শীর্ষে একটি সবুজ হীরা super ডকিং শুরু করার জন্য এটি কেন্দ্রিক হতে হবে। 6। নীল সংখ্যাগুলি এমন গতি যা আপনি গতিতে বা ঘুরছেন। আইএসএসের সাথে সম্পর্কিত আপনার গতি নীচের দিকে ডানদিকেও নীল। 7। গতি -0 নীচে রাখুন। 2 মি / সেকেন্ড যখন আপনার আন্তর্জাতিক দূরত্বের দূরত্ব 5 মিটারের নীচে। আপনি যদি খুব তাড়াতাড়ি যান, আপনি স্টেশনে ক্র্যাশ হওয়ার ঝুঁকিটি চালান। শুভকামনা, নভোচারী!
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more