বুকমার্ক
ক্রিড়া অনলাইন গেম

ক্রিড়া অনলাইন গেম

ক্রীড়া সমর্থকদের এবং বিনামূল্যে অনলাইন খেলাধুলা খেলা খেলতে, এই বিষয়শ্রেণীতে অবিশ্বাস্য রমণ পেতে. শুধু ভার্চুয়াল জগতে আপনাকে গ্রীষ্মে অশ্বারোহণে স্কি করতে পারেন, এবং শীতকালে পানি ভলিবল খেলতে. ইউরোপীয় ফুটবল ছাড়াও, আমরা অগত্যা ছোট ও বড়, বেসবল অভিনয় করা যেতে পারে পেঙ্গুইনদের এবং বোতলের বোলিং Alley বিনাশ একজন আমেরিকান টেনিস আছে. আপনি বব যাত্রায় এবং টানেল ত্রিমাত্রিক ছবিটি উপভোগ, শুটিং প্রতিযোগিতায় ব্যবস্থা, রিং একসঙ্গে আসা এবং কারাতে জ্যাকি চ্যান জয় আমেরিকান প্রেসিডেন্ট কোপ আউট, মেশিন চালাতে পারেন.

4.5 1 2 3 4 5 (Total 10)

বিভাগ দ্বারা গেম খেলাধুলা :

সবচেয়ে আকর্ষণীয় ক্রীড়া গেম খেলুন!

ক্রিড়া অনলাইন গেম ক্রিড়া অনলাইন গেম

এখন, কোনো খেলাধুলা অনলাইন ডিল. গ্রীষ্মে সহজেই স্কিইং এবং শীতকালীন খেলা বিচ ভলিবল যেতে. যে কেউ প্রতিযোগিতার যে কোন ধরণের একটি মাস্টার হয়ে, এবং এমনকি প্রতিপক্ষের এর রেকর্ড বীট করতে পারেন. সকল অলিম্পিক ঘটনা কোনো সময় পাওয়া যায়, এবং ক্রীড়াবিদ কম্পিউটার অক্ষর, কমিক বই, টিভি শো, কার্টুন, এবং সেলিব্রিটি হিরো পরিচিত হয়. ক্রীড়া মিনি গেম এবং প্রেস পেতে পাম্প আপ, কিন্তু আপনার প্রতিক্রিয়া ottochat সাহায্য করবে না, এবং এটি একটি বাস্তব ক্রীড়া কর্মজীবন শুরুর জন্য চমৎকার প্রস্তুতি. আপনি এখানে সব নির্দেশ অভিজ্ঞতা, এবং আন্তরিক নিয়োজিত হবে যে একটি কৌতুক চয়ন করতে পারেন. সিমুলেটর বর্তমান নিয়ম অভিন্ন, এবং এই একটি প্লাস. কিন্তু আপনি ঠিক যেমন একটি শাস্তি হিসাবে পৃথক উপাদান কাজ আউট, মনোযোগ দিয়ে করতে পারেন.

চালান তিড়িং লাফ, নিক্ষেপ, অঙ্কুর!

আমরা ক্রীড়া গেম সব এলাকায় আছে ম্যাপ, এবং তারা হিসাবে মনোনীত করা যেতে পারে:

  • শীত ও গ্রীষ্মে
  • সঠিকতা
  • দক্ষতা
  • বল সঙ্গে
  • বুদ্ধিমান

ক্রিড়া অনলাইন গেম ক্রিড়া অনলাইন গেম সবচেয়ে জনপ্রিয় অনলাইন এই খেলাধুলা খেলা ফুটবল. তিনি ব্যাখ্যা বিভিন্ন শেখায়. এই কমান্ডের সাহায্যে আপনি বট সব বাস্তব নিয়ম একটি দলের বিরুদ্ধে একসঙ্গে বা একা খেলতে পারেন যেখানে একটি ক্লাসিক কাল্পনিক হয়; অক্ষর পেছনে তাড়া এবং একটি শরীর ও পা ছাড়া একটি মাথা ব্যবহার সি বল বীট যেখানে ফুটবল, প্রধান মধ্যে; শাস্তি বা গোলরক্ষক – ফুটবল উপাদান হিসেবে. তার সুপরিচিত খেলোয়াড়, Smeshariki, সামুদ্রিক জীবনের সঙ্গে খেলা, Scooby কোঁ, Mickey মাউস এবং অন্যদের মধ্যে বাজানো. বাস্কেটবল, ভলিবল, বেসবল, টেনিস, ফুটবল:
উপরন্তু স্পোর্টস বল গেম কম জনপ্রিয় এলাকায় অফার. এখানে হিরো ভিন্ন, এবং একটি আধুনিক মত মনে বা পাথর বয়স পর্যন্ত বিভিন্ন সময়ে আপনি নিতে পারেন, যা ব্যায়াম করার সময় তাদের সঙ্গে কথা বলা মজা হবে.
নির্দেশ বুদ্ধিমান দাবা, বিলিয়ার্ড ও গেম কার্ড সেতু, যান, ড্রাফ্ট, অন্তর্ভুক্ত জন্য Renju যাও – একপ্রকার অ্যানালগ. শারীরিক মানসিক চাপ পক্ষপাত প্রদান, আপনি আমরা মজা অপশন আছে পাবেন, কিন্তু এটি সক্রিয় এলাকায় তাদের বিকল্প ভাল হয়. আমরা যে জাতি হয়, আপনি ক্রীড়া রেস খেলতে আমন্ত্রণ. এই যেখানে বিস্তৃতি এবং বৃক্করস! কোনো নকশা যানবাহন বাইসাইকেল, স্কুটার, ATVs, নৌকা, এমনকি spaceships সঙ্গে ট্রাক, যাত্রীবাহী গাড়ি, বাস, ট্রাক্টর, মোটরসাইকেল বিভিন্ন উপলব্ধ. ড্রাইভ সর্বত্র হতে পারে: রিং উৎসাহিত, শহরের মধ্যে প্রাকৃতিক শর্ত, এবং অবমুক্ত সঙ্গে গ্রামীণ রুট সঙ্গে অঞ্চলে. আপনি মহাকাশ আনতে হবে, জেট ইঞ্জিন বড় একটি ফালা পরিণত যাতে দ্রুত আপনার রকেট তিরস্কার করা হবে. বাস্তব প্রতিযোগিতার সঞ্চালিত যে যেখানে! আপনি ঘোড়া ভালবাসা, ঘোড়দৌড় যেতে.
শীতকালীন নতুন বিনোদন উপস্থাপন করে, এবং এখন আপনি সিম উপর স্লাইড এবং বায়াথলন অংশ নিতে, একটি কামান আউট তাদের শুটিং, snowballs সঙ্গে যুদ্ধ ব্যবস্থা,-কাটা স্কেটিং বরফ ক্ষেত্র এবং হকি খেলতে, ঢালে স্কি করতে পারেন.

ভার্চুয়াল খেলাধুলা সুবিধার

খেলাধুলা, এতে কোন সন্দেহ বিকাশ. আপনার প্রতিক্রিয়া ভাল হতে হবে তাকে সঙ্গে, আপনি আরো শ্রেনীর সুস্থ ও সক্রিয় হবেন. কোচ নিয়মানুবর্তিতা প্রয়োজন কিন্তু যদি, ভিডিও গেমস এর মধ্যে আপনি এবং শিথিল বিধি বিরুদ্ধে যেতে সামর্থ্য পারেন. ওয়েল, যে মজার পরিবর্তে বল পেঙ্গুইনদের ব্যবহার করে Bigfoot পরিচালনা করা হয় না? স্যান্টাক্লজ একটি স্নোমোবাইল উপর অশ্বচালনা একটি পিতামহ, বব জাতি জয় করার চেষ্টা করছে শামুক, Scooby কোঁ স্টেডিয়াম ভুত থেকে বেরিয়ে যায়, সৈকতে ভলিবল সিম্পসন, এবং অন্যান্য অক্ষরের পিছনে পড়ে না.

Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more