বুকমার্ক

খেলা iPlayer: Indy বিড়াল অনলাইন

খেলা Indy Cat

iPlayer: Indy বিড়াল

Indy Cat

অনলাইন খেলা Indy বিড়াল, "একটি সারিতে তিনটি" এই গেমটি সংস্করণ, এবং প্রধান চরিত্র - ডেসটিনি কুণ্ডলী এবং অন্যান্য আকর্ষণীয় হস্তনির্মিত অনুসন্ধান করার জন্য বিভিন্ন দেশ ভ্রমণ যে আদা বিড়াল. ধনুক - তাঁর সঙ্গে আপনি প্রাচীন গ্রীস, ফ্রান্স, ইতালি, হল্যান্ড, উত্তর মেরু, এশিয়া ও অন্যান্য রঙিন জায়গা, রঙিন উপাদানের উপর জমায়েত বড় সংগ্রহের এবং খেলা মুদ্রা আয় করা হয়.
Indy বিড়াল একটি দ্রুত একাউন্ট খোলার সঙ্গে সঙ্গেই খেলা এবং আপনার সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে প্রবেশ করতে পারেন. এখানে আপনি উত্সাহী খেলোয়াড়দের যাযাবর প্রক্রিয়া পাবেন. তারা তাদের অভিজ্ঞতা ভাগ এবং আপনি আপনার ব্যবহার করা হলে, কার্যকর ক্ষণস্থায়ী এবং ভাগ হৃদয় জন্য উপায় প্রদান করবে.
অন্তরে পাঁচ - একটি সীল জীবন. আপনি বৃত্তাকার হারান যদি তারা একের পর এক উধাও হয়ে যায়. সুস্থতার উপর তারা কর্ম সঞ্চালন করা হবে যা সময় তিন দিন, নিতে হবে. কিন্তু এই ধাপে আপনাকে নতুন অন্তরে কিনতে পারেন, অথবা আপনি যথেষ্ট আছে, তাদের ধনুক জন্য তাদের ক্রয়, যার জন্য প্রকৃত অর্থ, করতে সাহায্য করবে লাফালাফি করা.
প্রতিটি স্তরে iPlayer Indy বিড়াল তিনটি বড় উপার্জন করতে হবে, এবং শুধুমাত্র তারপর যান. হুইপ, আরো জীবন, রঙ বোমা, বল, যাদু বিড়াল এর থাবা, কয়েন, ভ্রমণ বাতিল, দানা বাঁধা এবং জমাকৃত সময়: ধীরে ধীরে যেমন দরকারী হস্তনির্মিত থাকবে.
প্রতিটি হস্তনির্মিত বস্তু তার নিজস্ব বৈশিষ্ট্য আছে এবং বিশেষ করে কঠিন পরিস্থিতিতে গেমপ্লের অতিক্রম করতে সাহায্য করে. একটি নির্দিষ্ট উপাদান ব্যবহার করে, এটি তার পুন: প্রতিষ্ঠা জন্য অপেক্ষা করার প্রয়োজন হয়. সত্যিই একটি প্রয়োজন নেই শুধুমাত্র যখন নিষ্পত্তিমূলক মুহূর্তের সংরক্ষণ করার জন্য, তাদের ব্যবহার করুন. এটি ক্ষেত্র বস্তু নেতিবাচক বূ্যহিত যে ঘটতে পারে, এবং আপনি পরের আন্দোলন করতে পারবেন না. সবচেয়ে কার্যকর উপায় স্তর বীট হয়, এবং এই জন্য আপনি শুধু পৃষ্ঠাটি পুনরায় লোড করতে হবে. এখন এটা খেলা, আকর্ষণীয় ঘটনা যেখানে অনেক শুরু করার এটাই সময়.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more