বুকমার্ক

খেলা Throne Kingdom at War অনলাইন

খেলা Throne Kingdom at War

Throne Kingdom at War

Throne Kingdom at War

বাদশাহর নিজের আত্মাকে Godশ্বরের হাতে দেওয়া মূল্যবান, বিশেষত যদি হঠাৎ হঠাৎ ঘটে, যেমন সঙ্ঘাত এবং সিংহাসনের লড়াই শুরু হয়। সোনার মুকুট উজ্জ্বলতা তাদের আকর্ষণ করে যারা উপযুক্ত এবং সম্পূর্ণ অযোগ্য। অমরিক রাজ্যে, শাসক মারা গেলেন, কেবল উত্তরাধিকারীকেই রেখে যান না, তিনি প্রাপক সম্পর্কেও ভাবেননি। তিনি বহু বছর ধরে রাজত্ব করেছিলেন এবং একসাথে বেশ কয়েকটি জমি তদারকি করেছিলেন এবং তাঁর মৃত্যুর পরে সমস্ত কিছু আলাদা হয়ে যায়। যুদ্ধ গেমের বিকল্প মধ্যযুগীয় আরশের কিংডমে স্বাগতম। বংশোদ্ভূতদের সিংহাসন দাবি করার অধিকার রয়েছে। তবে একটি দীর্ঘ রাস্তা লক্ষ্য অর্জনের দিকে নিয়ে যায়, শত্রুদের লাশের সাহায্যে প্রশস্ত হয়, পাশাপাশি সমস্ত বিষয়ের সুবিধার্থে সৃজনশীল কাজ করে। ছদ্মবেশ এবং বিরোধের পরে রাজ্যটি ধ্বংসপ্রাপ্ত, অতীত মহত্ত্বকে পুনরুত্থিত করার এবং একটি শক্তিশালী এবং শক্তিশালী সাম্রাজ্য গড়ার বিষয়ে আপনার ভাবার সময় এসেছে। ভবন এবং কাঠামো তৈরি করা শুরু করুন, নাগরিকদের উচ্চতর স্তরে উন্নীত করা, একাডেমি তৈরি করা এবং নতুন সুযোগগুলিতে অ্যাক্সেস পাওয়ার জন্য এটি গবেষণা করা। নতুন সৈন্যদের দিয়ে সেনাবাহিনীকে প্রসারিত করুন এবং পূরণ করুন: বর্শা, নাইট, তীর, স্কাউটস, অশ্বারোহী। তাদের প্রশিক্ষণ দিন এবং ক্রমাগত যুদ্ধের স্তর বৃদ্ধি করুন, অর্থ এবং বাহিনীকে ছাড়বেন না। সবার আগে, শহরটিকে রক্ষা করার বিষয়ে ভাবুন, কারণ শত্রুরা ব্যর্থ না হয়ে আক্রমণ করার চেষ্টা করবে। দুর্গ দুর্ভেদ্য হয়ে উঠুক। যাইহোক, চিরন্তন কিছুই নেই এবং আপনি কীভাবে শক্তিশালী ও বিকাশ ঘটান তা বিবেচনা না করেই সবসময় শক্তিশালী কেউ থাকে is অতএব, ইউনিয়নে যোগদান বা নিজের অর্ডার প্রতিষ্ঠার বিষয়ে চিন্তা করার সময় এসেছে। প্রতিবেশীদের সাথে সহযোগিতা করে আপনি যে কোনও শক্তিশালীই হোক না কেন আপনি যে কোনও শত্রুর বিরুদ্ধে লড়াই করতে পারবেন। তবে সবার উপর পুরোপুরি বিশ্বাস করবেন না। কৌশলগতভাবে চিন্তা করা প্রয়োজন, আপনার পদক্ষেপের পরিণতি বিবেচনা করে ফুসকুড়ি কর্ম করবেন না। গেমটির ব্যবহারকারীর ব্যক্তিত্ব হিরো হবে। তিনি লর্ডের প্রধান সেনাপতি এবং তার নিকটতম সহযোগী। আপনার বসকে হতাশ করবেন না, একটানা উন্নতি করুন, নতুন দক্ষতা অর্জন করুন, শক্তিশালী অস্ত্র পাবেন। প্রচারণায় সেনাবাহিনীকে নেতৃত্ব দেওয়া, হিরো এটি শক্তিশালী করে এবং বিজয়ের সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করে। ধীরে ধীরে, আপনি শক্তিশালী এবং প্রায় অদম্য হয়ে উঠবেন, তবে শীঘ্রই এটি ঘটবে না। তবে মনে রাখবেন যে নিকটাত্মীয় বন্ধুদের মধ্যে শত্রু গুপ্তচরবৃত্তিকারী বা ধর্মভ্রষ্টরাও থাকতে পারেন যারা একটি পয়সা বিক্রি করেছিলেন। সর্বদা নজর রাখুন, নিজেকে এবং সেনাবাহিনীকে অবাক করে না নেবেন। প্রভুর প্রত্যাশাগুলিকে ন্যায়সঙ্গত করুন এবং তাঁর সিংহাসনটি জয় করতে তাকে সহায়তা করুন। গেম বৈশিষ্ট্য
• দুর্দান্ত গ্রাফিক্স। সমস্ত বিবরণ সুস্পষ্টভাবে দৃশ্যমান, রঙগুলি স্যাচুরেটেড এবং বর্ণের গ্রেডিংগুলি অন্য ব্যক্তির ইউনিট এবং পৃথিবীর মধ্যে পার্থক্য করতে সহায়তা করে। Relevant প্রাসঙ্গিক বিশেষ প্রভাব সহ সুরেলা শব্দ নকশা। • খেলনাটি সমস্ত নেতৃস্থানীয় ভাষায় উপস্থাপিত হয়, যার মধ্যে রাশিয়ান উপস্থিত রয়েছে। Game গেমপ্লে বিকাশের একটি মুক্ত সুযোগের পাশাপাশি, অর্থ প্রদানের সামগ্রী সরবরাহ করা হয়। এটি কিছু ধাপ দ্রুত অতিক্রম করতে এবং লালিত লক্ষ্যের দিকে আরও দক্ষতার সাথে এগিয়ে যেতে সহায়তা করে। যারা নিজেরাই অসুবিধাগুলি পরাভূত করতে পছন্দ করেন তাদের জন্য, সেটিংসের মধ্যে এলোমেলো কেনাকাটাগুলি ব্লক করার কাজ অন্তর্ভুক্ত রয়েছে। Ants অংশগ্রহণকারীরা তাদের নিজস্ব অর্ডার তৈরি করতে বা বিদ্যমানগুলিতে যোগদান করতে পারে। • আপনাকে টাস্কগুলি সম্পূর্ণ করতে হবে, অন্যান্য খেলোয়াড়দের সাথে অনুসন্ধান এবং যুদ্ধে অংশ নিতে হবে। কি করতে হবে
যদিও গেমটি মোবাইল ডিভাইসের জন্য তৈরি করা হয়েছিল, আপনি আপনার কম্পিউটারে থ্রোন কিংডমও ডাউনলোড করতে পারেন। উভয় বিকল্পের তাদের ইতিবাচক দিক রয়েছে। কম্পিউটারে খেললে আপনি দেখতে পাবেন যুদ্ধের ময়দানে এর সমস্ত গৌরব ও বিশদে কী ঘটছে। তবে কোনও ট্যাবলেট বা ফোনে খেললে খেলনাটি সর্বদা আপনার সাথে থাকবে, যে কোনও মুহুর্তে আপনাকে পরবর্তী ভ্রমণে অংশ নিতে দেয়। ইভেন্টগুলির সময়, নতুন সুযোগগুলি সমস্ত দিকে উন্মুক্ত হয়:
• হিরো সমতলকরণ
। নির্মাণ
Ories অঞ্চলগুলির উন্নয়ন
খনির এবং পণ্য উত্পাদন
• সামরিক দক্ষতা
Their তাদের জমি সম্প্রসারণ
 
যুদ্ধে থ্রোন কিংডমটি সু-লক্ষ্যযুক্ত শুটার, দৃser় অবরোধকারী সেনা, সাহসী স্পিয়ারম্যান, নিঃস্বার্থ নাইটস এবং অবজারভেন্ট স্কাউটস সমন্বিত একটি বাহিনীকে একত্রিত ও বাহিনীর প্রস্তাব দেয়। প্রতিটি ধরণের সেনাবাহিনীর উপযুক্ত ইউনিফর্ম প্রয়োজন, তবে বিজয়ের সম্ভাবনা বাড়ানোর জন্য এটি পর্যায়ক্রমে উন্নত করতে হবে। এই প্রক্রিয়াটিতে সম্পদ আহরণ, ভবন নির্মাণ এবং বিভিন্ন আইটেম উত্পাদন থেকে সম্পূর্ণ ক্রিয়া রয়েছে। আপনি ইভেন্টগুলিতে যত বেশি উদ্ভাসিত হবেন, যুদ্ধের খেলায় সিংহাসন কিংডম তত বেশি উদ্ভাবন নিয়ে আসবে। শীঘ্রই, কেউ নিজেরাই শত্রুদের আক্রমণ মোকাবেলা করতে পারে না। একটি নির্দিষ্ট সময়ে, মিত্রদের সমর্থন ছাড়া কেউ করতে পারে না, এবং তাই জোটে প্রবেশ করে, এবং একসাথে যুদ্ধে অংশ নিতে take খেলোয়াড়দের পিভিপি এবং পিভিইয়ের যুদ্ধে অংশ নেওয়ার সুযোগ রয়েছে, যা অভিজ্ঞতার উপর উপকারী প্রভাব ফেলবে। যুদ্ধের সময়ে, সৈন্যদের প্রশিক্ষণ দিন, প্রতি মিনিটে তাদের ভাল অবস্থায় রাখুন। এর শাসকের ভাল গৌরব দ্বারা শহরটিতে আকৃষ্ট বিজ্ঞানীরা যে গবেষণা করেছিলেন তা আরও শক্তিশালী হতে সহায়তা করবে। তাদের জন্য একটি একাডেমি তৈরি করুন এবং তারা দরকারী ডিভাইস, পশন, উপকরণ এবং প্রযুক্তি উদ্ভাবন করবে। তাদের সহায়তায়, আপনি অর্থনীতি এবং সামরিক দক্ষতায় নতুন উচ্চতায় পৌঁছে যাবেন, এবং ভারে ট্রোন কিংডমকে আরও আকর্ষণীয় করে তুলবেন। তদতিরিক্ত, আপডেটগুলি পর্যায়ক্রমে এটিতে প্রকাশিত হয়, নতুন প্লট লাইন যুক্ত করে।
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more