বুকমার্ক

খেলা টেডি বিয়ার বোকচন্দর মেশিনগান অনলাইন

খেলা Teddy Bear Zombies Machine Gun

টেডি বিয়ার বোকচন্দর মেশিনগান

Teddy Bear Zombies Machine Gun

আধুনিক বিশ্বে এটা সিনেমা, গেম এবং অন্যান্য বিনোদন জড়িত zombies এর একটি বড় সংখ্যা তৈরি করা. এবং অবশ্যই সবাই মৃত, যা থেকে রক্ত ​​শরীর ফুটতে শুরু হয় এবং বৃক্করস পরিমাণ বৃদ্ধি পায় লেগেছে. এবং আমি আশা করি আপনি, হাঁটা মৃত মত কারণ খেলা টেডি বিয়ার বোকচন্দর মেশিনগান পিট আপনি শুধু তাদের সঙ্গে. এবং হিসাবে আপনি নিজেকে বহন জগতে এটি, এবং zombies এইসব প্রাণীদের দ্বারা এখানে উপস্থাপন করা হবে. এইসব বহন বিপুল সংখ্যক, বোকচন্দর বিশ্বের অসহায় প্রাণী মাধ্যমে বিরতি এবং তাদের নিজস্ব ধরনের পরিণত করার চেষ্টা করবে. তারা শুধুমাত্র এক ভালুক পাওয়া, যা, তাদের পথ দাঁড়ানো, একটি ছোট ব্যারিকেড স্থাপন ভীত নয় কারণ সে মৃত গুলি করবে. কিন্তু তিনি একজন সহকারী প্রয়োজন, এবং যে আপনি খেলা বোকচন্দর ভালুক থাকব: একটি মেশিন বন্দুক থেকে ফায়ার. আপনি বাক্সে এবং মৃত যারা গত বিরতি করার চেষ্টা করছেন তার উপর গুলিবর্ষণ প্রতি রাতে পর্যন্ত পেতে আছে. তাদের ধ্বংস করার জন্য আপনি দৃষ্টিশক্তি সরাতে, ডান দিক মাউস পয়েন্টার ক্লিক করতে হবে. পরে যে আপনি শত্রু উপর আগুন খোলার জন্য পেইন্ট নিচে রাখা উচিত. মিস করতে, কারণ এটা অতীতে আপনার আত্মরক্ষামূলক লাইন বোকচন্দর বিরতি একটি সুযোগ হবে না চেষ্টা করুন. আপনার অস্ত্র রিলোড করার আপনি বড় বৃত্ত, যা দোকান পরপরই প্রদর্শিত কার্তুজের বিলম্বিত করতে পারবে না উপর ক্লিক করতে হবে. দ্রুত আপনি এটা করতে পারেন, দ্রুত বোকচন্দর গুলি পুনরায় শুরু, জীবনে নিম্নমুখী গতি অপ্রতিরোধ্য আপনি সমীপবর্তী
প্রতি রাতে আপনি zombies এর এই রহস্যময় দুনিয়া আছে, যা অবশ্যই শক্তিশালী এবং দ্রুত হয়ে উঠবে নতুন সদস্য প্রস্তুত করবে. শৃঙ্খলা উন্মাদ আক্রমণ নিরস্ত করার জন্য, আপনি চালায় আপনার অস্ত্র আপগ্রেড, গোলাবারুদ দোকান, ক্ষমতা এবং উড়ন্ত বুলেট গতির উত্থাপন করার সুযোগ থাকবে. এই কারণে আপনি প্রতি রাতে বেঁচে থাকার জন্য, এইসব ভয়াবহ মৃত-বহন সংখ্যা ক্রমেই বেড়ে হত্যা করতে সক্ষম হবে. খেলা বোকচন্দর ভালুক খেলুন: একটি মেশিন বন্দুক থেকে অগ্নি হিসাবে দীর্ঘ হিসাবে আপনি এই জীবন আছে হতে পারে. প্রাথমিকভাবে, আপনি অন্তরে 20 হবে, যে যেমন বোকচন্দর আপনার আত্মরক্ষামূলক লাইন গত ভাঙ্গতে হবে লাঘব হবে. এক বোকচন্দর - এক জীবন. অতএব, আপনি ও আপনার অর্ডার সব অন্ধকার রাত মধ্য দিয়ে যেতে এবং মানিয়ে নিতে কেউ যা দিয়ে আপনি ছাড়া করতে, হুমকি থেকে বিশ্বের সংরক্ষণ করার জন্য চলন্ত লক্ষ্যমাত্রা এ শুটিং তাদের সব দক্ষতা দেখাতে, প্রয়োজন. .
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more