বুকমার্ক

খেলা আইপ্লেয়ার: ফার্মের দিনগুলি অনলাইন

খেলা Farm Days

আইপ্লেয়ার: ফার্মের দিনগুলি

Farm Days

খেলা খামার দিন: গ্রহণ করুন
শহরের বাসিন্দারা মাঝে মাঝে ভাবেন যে খামারে জীবনযাপন করা খুব মনোরম - আবহাওয়া সর্বদা দুর্দান্ত, সূর্য জ্বলজ্বল করে, বাতাস পরিষ্কার থাকে, খাবার টাটকা থাকে। আপনি যদি গ্রামে পর্যটক হন তবে এটি ঘটবে, যখন আপনাকে সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত কাজ করতে হবে না, যাতে টেবিলে খাবার থাকে। এটি পৃথিবীতে কীভাবে কাজ করে তা বোঝার জন্য, ব্রাউজার গেম ফার্ম দিবস সহায়তা করে। এগুলি সমস্তই আপনি একটি উত্তরাধিকার - একটি পরিত্যক্ত খামার থেকে এই সত্য দিয়ে শুরু করেছিলেন। মালিকের অধিকারে প্রবেশ করে আপনি তত্ক্ষণাত জমির পরিধিটি মূল্যায়নের জন্য জায়গায় পৌঁছেছেন। তবে তিনি যা দেখেছিলেন তাতে হতাশাই কি হয়েছিল - চারপাশের সবকিছু লম্বা ঘাসে এবং twoাকা দুটি একাকী দালান - আপনার ঘর এবং শস্যাগার, কাটা এবং ওজন হ্রাস পেয়েছিল। দেখে মনে হচ্ছে পূর্ববর্তী মালিক দীর্ঘদিন ধরে কিছু করেন নি, এবং বছরের পর বছর ধরে, সম্পূর্ণ নির্জনতা এসেছিল। ঠিক আছে, আপনাকে কী দেখানোর জন্য প্রস্তুত তা আপনাকে দেখাতে হবে এবং শহুরে বাসিন্দারাও পরাস্ত করতে সক্ষম এবং কাজ করতে সক্ষম। ফার্মের দিনগুলি খেলতে আসছে, আপনাকে প্রথমে সহকারীটির সাথে শোনার জন্য আপনার অনুপ্রেরণা এবং ধৈর্য প্রয়োজন হবে যিনি আপনার সাথে দেখা করবেন, আপনার ক্রিয়াকলাপটি পরিচালনা করবেন এবং কার্য সম্পাদন করবেন। তার নাম মাশা - পাড়ায় বাস করা এক সজীব মেয়ে। আপনাকে অভিনন্দন জানানো মাত্রই তিনি তত্ক্ষণাত মূল বিষয় - কাজের দিকে ঝুঁকলেন। আমরা আমাদের নিজস্ব খামার বিকাশ করি
মেয়েটি দেখাল যে আপনার বাড়িটি কী ভয়ঙ্কর অবস্থায় রয়েছে এবং আপনি যদি এটিতে থাকতে চান তবে আপনাকে এটি মেরামত করতে হবে। চিন্তা করবেন না, এটি করা সহজ - আপনার কেবলমাত্র ভবনে ক্লিক করতে হবে এবং এখানে একটি স্মার্ট লাল ছাদ এবং চারপাশে একটি ছোট বাগান সহ একটি ছোট সাদা ম্যানশন রয়েছে। পরের লাইনে শস্যাগার - প্রধান বিল্ডিং, কারণ তারা এতে ফসল রাখে এবং সরঞ্জামগুলি ধরে রাখে। দেখা গেল যে তাঁরও বড় মেঝে প্রয়োজন। তাঁর সাথেও এটি করুন, এবং যাদুকরীভাবে ছাদের গর্তগুলি প্যাচ করা হয়েছে, দেয়ালগুলি আঁকা হয়েছে, ভাঙা উইন্ডোগুলি নতুনগুলির সাথে প্রতিস্থাপিত করা হয়েছে। মেরামতের সমস্যার সমাধান হয়ে গেলে, আমরা ফসলের বৃদ্ধি শুরু করি। প্রথম জিনিসটি আপনাকে গম করতে হবে। শুরু করতে, একটি কূপে জল টানুন, এবং শস্যের সাথে একটি ছোট অঞ্চল pourালুন। স্প্রাউটগুলি ফাটা, পাকা হওয়া পর্যন্ত আমাদের অবশ্যই অপেক্ষা করতে হবে এবং সেগুলি সংগ্রহ করা সম্ভব হবে। তবে একটি ছোট উপায় আছে - দুটি আর্থিক ইউনিট প্রদান করার জন্য, এবং গম আরও দ্রুত বাড়বে। প্রতিটি ক্রিয়া সম্পন্ন করার জন্য, আপনাকে অবজেক্টগুলিতে তির্যককরণ করতে হবে:
• আমরা কূপে জল সংগ্রহ করি
The জল প্লট ক্লিক করুন
The ফসল পাকা হয়ে গেলে ফসল কাটাতে আবার ক্লিক করুন।
ভবিষ্যতে, কৃষক দিবসটি খেলা চালিয়ে যাওয়া, যখনই আমাদের পদক্ষেপ নেওয়ার দরকার হয় আমরা একই কাজ করি। উপার্জন শুরু করুন
গেমটির বিকাশের দৃশ্যটি আকর্ষণীয় এবং এতে আপনার নাম লিখতে, ফার্ম ডে-র নিবন্ধকরণ আপনাকে সহায়তা করবে বা একটি সামাজিক পৃষ্ঠার মাধ্যমে নিবন্ধন করবে। যখন ফসল কাটা হয়, এটি আপনার মেরামত করা শস্যাগায় পড়ে যায়, তার পরে আপনি একটি নোটিশ বোর্ড দেখেন। যত তাড়াতাড়ি সেখানে একটি সবুজ চেকমার্ক উপস্থিত হবে, তারপরে একটি নতুন কাজ উপস্থিত হবে। আইপ্লেয়ার ফার্ম দিবসে আপনাকে যে কোনও একটি পণ্য সরবরাহ করার জন্য লাভজনক চুক্তির প্রস্তাব দেওয়া যেতে পারে এবং আপনি যদি তা গ্রহণ করেন তবে গুরুতর কাজ শুরু হয়। এই মুহুর্ত থেকে আপনার নিজের চিত্রটি মনে রাখা উচিত এবং গ্রাহকদের হতাশ না করার চেষ্টা করা উচিত। ধীরে ধীরে, ফার্মের দিনগুলি আপনার জন্য অনেক আকর্ষণীয় সুযোগ উন্মুক্ত করবে:
Animals প্রজনন প্রাণী এবং হাঁস-মুরগি
Plants বিভিন্ন ধরণের গাছ বাড়ান
• উদ্যোগ গড়ে তোলা
পণ্যগুলিতে পণ্য প্রক্রিয়াজাতকরণ
Markets এগুলি বাজার ও দোকানে বিক্রয় করুন
আপনি এমন একজন নগরবাসীর কাছ থেকে যাবেন যে খালি জমিতে অভিজ্ঞ কৃষকের কাছে পৌঁছেছেন, উন্নয়নশীল এবং ধনী, যার সবকিছু নিয়ন্ত্রণে আছে।
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more