বুকমার্ক

খেলা জেটপ্যাক সান্তা অনলাইন

খেলা Jetpack Santa

জেটপ্যাক সান্তা

Jetpack Santa

নববর্ষের - একটি পারিবারিক ছুটির যা সব বিশ্বজুড়ে পালিত হয়. সব পরে, টেবিল এ সময় আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের কাছে যাচ্ছি, তারা এই ছুটির দিন উদযাপন, এবং অবশ্যই একে অপরকে উপহার দিতে. আর সবাই miracles এবং grandfatherly স্যান্টাক্লজ, যা রাতে বাড়িতে প্রবেশ করে ও ছোট ছোট ছেলেমেয়েদের জন্য উপহার ছেড়ে বিশ্বাস করে. কিন্তু খুব কম লোকই জানে যে আমাদের সান্তা আগাম এই দিনের জন্য প্রস্তুতি নিচ্ছে. আজ খেলা জেটপ্যাক সান্তা আমরা আমাদের নায়ক সাহায্য করব ছুটির জন্য প্রস্তুত করতে. প্রধান টাস্ক উপহার যে হারিয়ে যায় যখন পরী সান্তা এর বাড়িতে খেলনা কারখানা সঙ্গে তাদের বহন করা হয় সংগ্রহ করা হয়. এখন আমাদের সত্স্বভাব প্রয়োজন দ্রুত তাদের শীঘ্রই নববর্ষের আগের দিন পর সংগ্রহ করা এবং এটা বাচ্চাদের জন্য উপহার বংশবৃদ্ধি করতে হবে. পরী সান্তা Jetpack জন্য নির্মাণ করা এবং এখন তিনি দ্রুত উড়ে যাওয়া এবং উপহার সংগ্রহ করতে সক্ষম হবে. কিন্তু পথে তিনি যাত্রীর সঙ্গের নিজলটবহর এবং বিপদ বিভিন্ন জুড়ে আসবে এবং আপনি তাদের চারপাশে উড়ে যে বিপর্যস্ত না প্রয়োজন, এবং আমাদের নায়ক হত্যা করা হয়. ফ্লাইট আপনি মাউস ব্যবহার করা হবে পরিচালনা. কারণ শিশুদের তাই তাদের জন্য অপেক্ষা করছে হিসাবে অনেক উপহার সংগ্রহ
খেলা জেটপ্যাক সান্তা পুরোপুরি চক্রান্ত এবং আনন্দময় গ্রাফিক্স চিন্তা আউট হয়. এই সমস্ত একটি বায়ুমন্ডলে যে অবিলম্বে এই গেমটি আপনার আগ্রহের আকর্ষণ সৃষ্টি করে. স্যান্টাক্লজ সঙ্গে আশ্চর্যজনক দু: সাহসিক কাজ মধ্যে আমাদের সাইট এবং ডুব খুলুন জেটপ্যাক সান্তা.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more