বুকমার্ক

খেলা কিংডম ক্রিয়েটর অনলাইন

খেলা Kingdom Creator

কিংডম ক্রিয়েটর

Kingdom Creator

Magee - মানুষ রহস্যময় অতীন্দ্রিয় ক্ষমতার অধিকারী. তাদের খেয়ালখুশির মতে নতুন প্রাণী জগতের মধ্যে দেখা দিতে পারে, বন হত্তয়া, আগ্নেয়গিরি erupting. তারা একটি মহান ক্ষমতা যে উভয় ভাল এবং মন্দ তা নির্দেশ করা যাবে আছে. আপনি কি এই ধরনের একটি উপহার আছে চেয়েছিলেন? আজ খেলা কিংডম সৃষ্টিকর্তায়, আমরা আপনাকে একজন জাদুকর যিনি তাঁর সব উপহার এবং প্রতিভা ব্যবহার করতে উদারতা রাজ্য যা মানুষ খনি জীবন বসবাস করতেন এবং বিল্ড প্রতিদিন ভোগ করতে চায় স্রষ্টার পরিণত প্রস্তাব করতে চান. আগে আপনি পর্দায় নদীর তীরে একটি সুন্দর তৃণভূমি হবে. আপনি দুর্গ এবং অন্যান্য ভবন উপর এটি স্থাপন করা প্রয়োজন. নীচে আপনি আইকন, যাদের প্রত্যেকে তোমাদের কর্মের নির্দিষ্ট জন্য দায়ী সঙ্গে একটি কন্ট্রোল প্যানেল দেখতে হবে. তাদের উপর ক্লিক করে আপনি দুর্গ এর পটভূমিতে, আবহাওয়া, দৃশ্য এবং আরো অনেক কিছু পরিবর্তন করতে পারেন. এখানে ইতিমধ্যে সব আপনার স্বাদ এবং স্রষ্টার প্রতিভা উপর নির্ভর করে. তাই বিশ্রাম এবং তাদের নিজস্ব ইতিহাস সৃষ্টি
খেলা কিংডম সৃষ্টিকর্তা বেশ আকর্ষণীয় এবং উত্তেজনাপূর্ণ. আমাদের ওয়েবসাইটে কিংডম সৃষ্টিকর্তা খোলা আপনি মহান সময় ব্যয় করবে এবং তাদের সব প্রতিভা ডিজাইনার এবং স্রষ্টা উপলব্ধি করতে সক্ষম হবে.
Game-Game uses analytical, marketing and other cookies. These files are necessary to ensure smooth operation of all Game-Game services, they help us remember you and your personal settings. For details, please read our Cookie Policy.
Read more